জাতীয়

ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপিপত্নী

অ’তিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতা’লের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের শিক্ষক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের সহধ’র্মিনী ড. এলিনা আক্তার পলি (৪০)।তবে কি কারণে তিনি মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের চেষ্টা চালিয়েছেন—সে স’ম্প’র্কে কিছু জানা যায়নি।

আইসিইউতে থাকলেও ড. এলিনা বর্তমানে আশ’ঙ্কা’মুক্ত বলে জানিয়েছেন রামেক হাসপাতা’লের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী।রামেক হাসপাতা’লের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কা’মাল বলেন, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ড. এলিনাকে জরুরি বিভাগ আনা হয়। সেখান থেকে তাকে ৩৮ নম্বর ওয়ার্ডে (মেডিসিন বিভাগ) পাঠানো হয়। পরে অবস্থা আশ’ঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়েছে। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল।

এদিকে, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য হলেও আয়েন উদ্দিন মহানগরীর গ্রেটাররোড কাদিরগঞ্জ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। ওই বাড়ি থেকেই তার সহধ’র্মিনীকে রামেক হাসপাতা’লে নেওয়া হয়। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল থেকে গণমাধ্যমের সঙ্গে স্ত্রী’র বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি আয়েন উদ্দিন।

Back to top button
error: Alert: Content is protected !!