সিলেট

সিলেটে ক’রো’নায় বাড়ছে সুস্থতা, কমেছে আ’ক্রা’ন্ত

সিলেটে ক’রো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়েছেন আরও ৫জন সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৬১ ভাগ। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।

তারা জানায়, শুক্রবার (১৬ নভেম্বর) সকাল ৮টা থেকে বুধবার (১৭ নভেম্বর) সকাল ৮টার মধ্যে সিলেটে ক’রো’না ভাই’রাস থেকে সুস্থ হয়েছেন ১৬ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে ক’রো’না থেকে সুস্থ হয়েছেন ৪৯ হাজার ২৫৮ জন। এছাড়া ক’রো’নায় সিলেট বিভাগে মৃ’ত্যু হয়েছে ১১৮০ জনের। এর মধ্যে ওসমানী মেডিক্যাল হাসপাতা’লে ১১৮ জনের মৃ’ত্যু হয়েছে। এছাড়াও সিলেট জে’লায় ক’রো’নায় মৃ’তের সংখ্যা ৮৬৮ জনের। মৃ’তদের মধ্যে সুনামগঞ্জের ৭৪ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৫ জন ক’রো’না রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জে’লায় শনাক্ত হন ৪ জন ও হবিগঞ্জে ১ জন রয়েছেন। ৮২৫ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৬১ ভাগ। সবমিলিয়ে বিভাগে ক’রো’নাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৯৪০ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ৪৮৫৫ জনসহ সিলেট জে’লায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৬৮ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৭১ জন ও হবিগঞ্জের ৬৬৫৬ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৬ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ২৫৮ জন।তিনি জানান, ক’রো’না আ’ক্রা’ন্ত হয়ে সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে ৪জন ক’রো’না রোগী ভর্তি আছেন।

Back to top button
error: Alert: Content is protected !!