সিলেট

সিলেটে স্কুলছা’ত্রী নিখোঁজ, স’ন্দেহের তীর বোন জামাইর দিকে

সিলেটের বিশ্বনাথে সাদিয়া আক্তার রিনা (১৪) নামের এক স্কুলছা’ত্রী নিখোঁজ হয়েছে। ওই স্কুলছা’ত্রী উপজে’লার রামপাশা ইউনিয়নের আনরপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল খালিকের মে’য়ে ও পৌর শহরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অষ্টম শ্রেনীর ছা’ত্রী।

রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে নিখোঁজ সাদিয়া আক্তার রিনা’র মা রাবিয়া বেগম (৪৫) নিজে স্কুলে পৌছে দেন। কিন্তু স্কুল ছুটির পর আর বাড়িতে ফিরে যায়নি। এঘটনায় মা রাবিয়া বেগম রাতে বিশ্বনাথ থা’নায় একটি সাধারণ ডায়েরী করেছেন। সাধারণ ডায়েরী নং- ১৪৯৫।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তার মায়ের সাথে কথা হলে তিনি জানান, প্রায় চারমাস পূর্বে ওই স্কুলের রাস্তা থেকে তার বড় বোনের জামাই ধীতপুর গ্রামের মনোফর আলীর ছে’লে সিএনজি চালিত অটোরিকশা চালক আব্দুল হামিদ (৩৫) অ’প’হ’রণ করে নিয়ে যায়। পরে ওইদিন আব্দুল হামিদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সে জানায় সিলেটে রয়েছে। পরে বিকেলে আবার আব্দুল হামিদ মোবাইল ফোনে তাদেরকে জানায় সাদিয়া আক্তার রিনা’কে রশিদপুরে অ’জ্ঞা’ন অবস্থায় পাওয়া গেছে। খবর শোনে মা রাবিয়া বেগম রশিদপুর গিয়ে তার গাড়িতেই অ’জ্ঞা’ন অবস্থায় দেখে বাড়িতে নিয়ে যান। মায়ের ধারণা তার বড় মে’য়ের জামাই অটোরিকশা চালক আব্দুল হামিদ’ই এঘটনা ঘটাতে পারে।

তবে অটোরিকশা চালক আব্দুল হামিদ তার উপর আনিত অ’ভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন।জানতে চাইলে সাধারণ ত’দ’ন্তকারি কর্মক’র্তা এসআই জয়ন্ত বলেন, তাকে উ’দ্ধা’রের জন্য বিভিন্ন কৌশলে ত’দ’ন্ত কাজ করছেন।

Back to top button
error: Alert: Content is protected !!