সিলেট

‘মা’ম’লা দেওয়ায়’ নিজের মোটরসাইকেলে আ’গু’ন দিলেন যুবক

‘মা’ম’লা দেওয়ায়’ নিজের মোটরসাইকেলে আ’গু’ন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ করেছেন শওকত আলম সোহেল নামের এক ব্যক্তি। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে। বাইকটি আ’গু’নে পু’ড়ে যাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে মোটরসাইকেলটি আ’গু’নে পুড়ছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আ’গু’ন নেভানোর চেষ্টা করছেন। তাতে কোনো লাভ হয়নি। ততক্ষণে পু’ড়ে যায় মোটরসাইকেলটি।জানা গেছে, শওকত আলম সোহেল নামে ওই ব্যক্তি একজন ফ্রি ল্যান্সার সাংবাদিক।ভিডিওটি পোস্ট করে মিরাদুল মুনিম নামে একজন লিখেছেন, ‘মনের ক’ষ্টে নিজের বাইকে আ’গু’ন! কাগজপত্রে সামান্য ত্রুটি থাকায় মা’ম’লা দেয় পু’লিশ। তাই মনের ক’ষ্টে গ্যাসলাইট দিয়ে নিজেই আ’গু’ন ধরিয়ে দেয় শওকত আলম সোহেল নামে এই হতভাগা আদম। অনেক চেষ্টা করেও আ’গু’ন নেভাতে চেষ্টা করলাম কিন্তু ততক্ষণে সব শেষ!’

এই মিরাদুল মুনিমের কাছে খোঁজ নিয়ে জানা গেছে, আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মা’ম’লা দেওয়া ছিল। কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পু’লিশ ফের মা’ম’লা দেওয়ায় মনের ক’ষ্টে এ কা’ণ্ড ঘটিয়েছেন ওই বাইকার।তবে মা’ম’লা দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গুলশান ট্রাফিক জোনের ডিসি রবিউল ই’স’লা’ম। তিনি গণমাধ্যমকে বলেন, ‘তার বাইকের নামে মা’ম’লা দেওয়ার জন্য কাগজপত্র নেওয়া হয়েছিল। কিন্তু মা’ম’লা দেওয়া হয়নি। তার আগেই তিনি তার মোটরসাইকেলে আ’গু’ন ধরিয়ে দেন।‘ মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া ওই ব্যক্তি বর্তমানে বাড্ডা থা’নায় আছেন বলে জানান ডিসি।

Back to top button
error: Alert: Content is protected !!